ব্রেকিং নিউজ
পঞ্চগড় মোবাইল চুরির অভিযোগে এক নারীকে বেঁধে নির্যাতন বাপ্পীর সুস্থতা কামনায় দাকোপ বিএনপির মসজিদে মসজিদে দোয়া অনুষ্ঠিত সপ্তাহের ব্যবধানে ডিমের দাম, অস্বস্তি মাছ মাংসের বাজার বিমান বিধ্বস্তে নিহত পাইলট আসিমের মরদেহ মানিকগঞ্জে পৌঁছেছে, স্বজনদের আহাজারি রাসুল (সা.) দুশ্চিন্তা থেকে মুক্তির জন্য যে দোয়া পড়তেন বিদায়ী শ্রেষ্ট শিক্ষিকা লিপিকা দস্তিদারের অবসরে যাওয়ায় বিদায় সংবর্ধনা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান
×

আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশ : ১৩/১০/২০২৩, ৭:০৭:২৯ PM

যুদ্ধের মধ্যেই পদত্যাগ করলেন ইসরায়েলের তথ্যমন্ত্রী

ইসরায়েলের তথ্যমন্ত্রী গালিত ডিসতেল অ্যাতবারিয়ান বৃহস্পতিবার পদত্যাগ করেছন। ফিলিস্তিনের সশস্ত্র সংগঠন হামাসের সঙ্গে এক সপ্তাহ ধরে চলা যুদ্ধের মধ্যেই তিনি এ ঘোষণা দিলেন। তবে তিনি পার্লামেন্ট সদস্য হিসেবে কাজ করে যাবেন।

ইসরায়েলের তথ্যমন্ত্রী গালিত ডিসতেল অ্যাতবারিয়ান বৃহস্পতিবার পদত্যাগ করেছন। ফিলিস্তিনের সশস্ত্র সংগঠন হামাসের সঙ্গে এক সপ্তাহ ধরে চলা যুদ্ধের মধ্যেই তিনি এ ঘোষণা দিলেন। তবে তিনি পার্লামেন্ট সদস্য হিসেবে কাজ করে যাবেন।উল্লেখ্য, লিকুদ পার্টির সদস্য গালিতকে চলতি বছরের প্রথম দিকে ওই পদে নিয়োগ করা হয়েছিল। তিনি লিকুদ পার্টির সদস্য।

তার মন্ত্রণালয়ের দায়িত্ব ছিল বিশ্বের সাথে ইসরায়েলের অবস্থান ব্যাখ্যা করার। কিন্তু তাকে তেমন কোনো দায়িত্ব দেওয়া হয়নি। এমনকি সপ্তাহখানেক আগে হামাসের সাথে যুদ্ধ শুরু হলে তার কাছ থেকে আরও কিছু দায়িত্ব কেড়ে নেওয়া হয়।

তিনি বৃহস্পতিবার এক্সে (সাবেক টুইটার) লিখেছেন, তার মন্ত্রণালয় এখন 'সরকারি অর্থের অপচয়ের' কেন্দ্রে পরিণত হয়েছে। তিনি তার মন্ত্রণালয়ের অর্থ দক্ষিণ ইসরায়েলের নাগরিকদের দিয়ে দেওয়ার আহ্বান জানান।

তিনি বলেন, 'এই অফিস দেশের জন্য, দেশের কল্যাণের জন্য কিছু করতে পারছে না।'